Thursday , 19 September 2024

আইসিএবি থেকে গোল্ড স্বীকৃতি পেল আইপিডিসি ফাইন্যান্স

আইসিএবি। ২৪তম আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ডে আর্থিক প্রতিষ্ঠান খাতে গোল্ড স্বীকৃতি অর্জন করেছে আইপিডিসি ফাইন্যান্স। বাংলাদেশের চার্টার্ড অ্যাকাউনট্যান্টস ইনস্টিটিউট (আইসিএবি) আয়োজিত এই পুরস্কার আর্থিক প্রতিবেদন, সমন্বিত প্রতিবেদন ও করপোরেট গভর্ন্যান্স প্রকাশনায় উৎকর্ষের জন্য দেওয়া হয়।

আইসিএবি
আইসিএবি থেকে গোল্ড স্বীকৃতি পেল আইপিডিসি ফাইন্যান্স

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এই অনুষ্ঠানে পুরস্কার প্রদান করেন অর্থ ও বাণিজ্য উপদেষ্টা সালেহউদ্দিন আহমেদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অর্থ বিভাগের সচিব মো. খায়েরুজ্জামান মজুমদার। উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ সেলিম উদ্দিন ও অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান মো. আব্দুর রহমান খান।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রিজওয়ান দাউদ সামস বলেন, ‘আইসিএবির এই স্বীকৃতি আর্থিক প্রতিবেদনে স্বচ্ছতা ও জবাবদিহির সর্বোচ্চ মান বজায় রাখার প্রতি আমাদের অঙ্গীকারের স্বীকৃতি। আইপিডিসি ফাইন্যান্স টেকসই উন্নয়ন নিশ্চিত করতে এবং তথ্যের সঠিক ও অর্থপূর্ণ উপস্থাপনে প্রতিশ্রুতিবদ্ধ। এই পুরস্কার সেই অঙ্গীকারের প্রতিফলন। এই অর্জনে আমরা অত্যন্ত গর্বিত ও আনন্দিত। আইসিএবিকে আইপিডিসির পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ। ভবিষ্যতেও নিজেদের সামর্থ্যের সর্বোচ্চ ঢেলে দিতে আমাদের অনুপ্রেরণা জোগাবে এই স্বীকৃতি।’

বিজ্ঞপ্তিতে বলা হয়, সামাজিকভাবে দায়িত্বশীল একটি প্রতিষ্ঠান হিসেবে আইপিডিসির জবাবদিহি সব মহলে গ্রহণযোগ্য করতে নিরন্তর প্রয়াস চালায় এবং প্রতিবছরের বার্ষিক প্রতিবেদনে পরিপূর্ণ তথ্য উপস্থাপনে আন্তরিকভাবে চেষ্টা করে।

সূত্রঃ প্রথম আলো 

রাজকীয় বিয়ে, নাটকীয় বিচ্ছেদ, এবারে সুগন্ধির নাম ‘ডিভোর্স’

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব।

 

Spread the love

Check Also

হত্যা

চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলের অতিথিকক্ষে

চোর সন্দেহে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হলের অতিথিকক্ষে আটকে রেখে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *