Thursday , 19 September 2024

খুলনায় শেখ সোহেলের নামে চাঁদাবাজির মামলা

খুলনায় শেখ সোহেলের নামে চাঁদাবাজির মামলা। যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচাতো ভাই শেখ সোহেলের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মামলা হয়েছে। ওই মামলায় এলজিইডি খুলনার সাবেক নির্বাহী প্রকৌশলী আবুল কালাম মুহাম্মদ আনিছুজ্জামানকেও আসামি করা হয়েছে।

খুলনায়
খুলনায় শেখ সোহেলের নামে চাঁদাবাজির মামলা

আজ মঙ্গলবার দুপুরে খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমলি আদালত-১–এ মামলাটি করেন শেখ শহিদুল ইসলাম নামের এক ব্যবসায়ী। মামলায় শেখ সোহেল ও আনিছুজ্জামানের বিরুদ্ধে ৬০ লাখ টাকা চাঁদা নেওয়ার অভিযোগ করা হয়েছে।

শহিদুল ইসলামের আইনজীবী এস এম মাসুদুর রহমান বলেন, আদালতের বিচারক মো. তরিকুল ইসলাম মামলাটি আমলে নিয়ে তা তদন্তের জন্য সোনাডাঙ্গা থানাকে নির্দেশ দিয়েছেন। মামলার পরবর্তী দিন নির্ধারণ করা হয়েছে চলতি বছরের ২০ অক্টোবর।

মামলার এজাহারে বলা হয়েছে, গত ২৩ এপ্রিল দুপুরের দিকে কয়েকজন যুবক এসে খুলনা যুবলীগের নেতা-কর্মী পরিচয় দিয়ে শহিদুল ইসলামকে শেখ বাড়িতে শেখ সোহেলের কাছে নিয়ে যান। সেখানে সোহেল এলজিইডির নির্বাহী প্রকৌশলী আনিছুজ্জামানের বিরুদ্ধে হওয়া দুদকের অভিযোগের জন্য ব্যবসায়ী শহিদুল ইসলামকে দায়ী করেন। ওই অভিযোগ নিষ্পত্তির জন্য শহিদুল ইসলামের কাছে ৬০ লাখ টাকা দাবি করেন। সেদিন বিকেলের মধ্যে ব্যাংক ও বিভিন্ন জায়গা থেকে ধারদেনা করে ৬০ লাখ টাকা এনে সোহেলকে দেন শহিদুল। আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে শেখ সোহেল ওই টাকা গ্রহণ করেছেন।

সূত্রঃ প্রথম আলো 

সাকিব কোনো রকম হয়রানির শিকার না হন, আমিনুলের চাওয়া

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব।

Spread the love

Check Also

মূল্যস্ফীতি

দক্ষিণ এশিয়ায় সর্বোচ্চ মূল্যস্ফীতি এখন বাংলাদেশে

ডলারসহ অর্থনৈতিক সংকটের প্রভাবে মূল্যস্ফীতি উসকে ওঠা দেশগুলোর একটি ছিল শ্রীলংকা। দুই বছর আগে ২০২২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *