Friday , 20 September 2024

‘দ্য অনিয়ন’ ফিরছে ছাপার অক্ষরে

দ৵ অনিয়ন কমেডি প্রকাশনা ১০ বছরেরও বেশি সময় পর আবার ছাপার অক্ষরে আসতে যাচ্ছে।কমেডি ইনস্টিটিউশনের ওয়েবসাইট ও দ্য নিউইয়র্ক টাইমস–এর একটি প্রতিবেদন অনুযায়ী, দ৵ অনিয়ন নিউজপ্রিন্টে ছাপা সেই শিকড়ে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। প্রতি মাসে পাঁচ ডলারের বিনিময়ে দ৵ অনিয়ন তার প্রিন্ট সংস্করণ পাঠকের কাছে পৌঁছে দেওয়ার পরিকল্পনা করেছে। আগামী সপ্তাহে শিকাগোতে ডেমোেক্রটিক ন্যাশনাল কনভেনশনে প্রথম মুদ্রণের অনুলিপি পাওয়া যাবে।

দ্য অনিয়ন
‘দ্য অনিয়ন’ ফিরছে ছাপার অক্ষরে

দ৵ অনিয়ন আশির দশকে কলেজ ক্যাম্পাস ও পরে কয়েকটি শহরের সংবাদপত্রের দোকানে জায়গা করে নিয়েছিল। প্রকাশনাটি তীক্ষ্ণ ব্যঙ্গ ও রসিকতার জন্য বেশ পাঠকপ্রিয় হয়েছিল। পরে অনলাইন, ভিডিওসহ অন্যান্য শাখায় এর প্রকাশনা বিস্তৃত হয়। তবে বেশ কয়েকবার এর মালিকানার পরিবর্তন হয় এবং ২০১৩ সালে ছাপা সংস্করণ বন্ধ করে দেওয়া হয়।

প্রতি মাসে পাঁচ ডলারের বিনিময়ে দ৵ অনিয়ন ার প্রিন্ট সংস্করণ পাঠকের কাছে পৌঁছে দেওয়ার পরিকল্পনা করেছে। আগামী সপ্তাহে শিকাগোতে ডেমোেক্রটিক ন্যাশনাল কনভেনশনে প্রথম মুদ্রণের অনুলিপি পাওয়া যাবে। প্রকাশনাটি তীক্ষ্ণ ব্যঙ্গ ও রসিকতার জন্য বেশ পাঠকপ্রিয় হয়েছিল। পরে অনলাইন, ভিডিওসহ অন্যান্য শাখায় এর প্রকাশনা বিস্তৃত হয়।

সূত্রঃ প্রথম আলো

রাজের জুটি এবার ভাবনা

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব।

 

Spread the love

Check Also

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধ ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের সকল প্রকার রাজনীতি বন্ধ রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *