Tuesday , 17 September 2024

বন্যার্তদের সহায়তায় বিশেষ ক্যাম্পেইন বাংলালিংকের

বন্যার্তদের সহায়তায় বিশেষ ক্যাম্পেইন বাংলালিংকের। দেশের বন্যাকবলিত পূর্বাঞ্চল থেকে পানি নেমে যেতে শুরু করেছে; ফলে বন্যা পরিস্থিতির উন্নতি হচ্ছে। তবে পানি নেমে যাওয়ার সঙ্গে সঙ্গে বন্যাপরবর্তী ক্ষতগুলো বের হতে শুরু করেছে। বর্তমানে এই অঞ্চলের মানুষের প্রয়োজন বন্যাপরবর্তী সহযোগিতা। এ পরিস্থিতি থেকে উত্তরণে, সমাজ ও মানুষের প্রতি অব্যাহত প্রতিশ্রুতির অংশ হিসেবে বাংলালিংক সাত দিনব্যাপী ক্যাম্পেইন চালু করেছে। বন্যাদুর্গত এলাকার মানুষকে খুব দ্রুত স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে এই ক্যাম্পেইন চালু করা হয়েছে।

বন্যার্তদের
বন্যার্তদের সহায়তায় বিশেষ ক্যাম্পেইন বাংলালিংকের

এই ক্যাম্পেইনের মাধ্যমে বাংলালিংক বন্যার্তদের পাশে দাঁড়ানোর পাশাপাশি সমাজের সব স্তরের মানুষের জন্য এই মহৎ উদ্যোগে অংশগ্রহণের সুযোগ নিয়ে এসেছে। গ্রাহকেরা ৭ সেপ্টেম্বর পর্যন্ত বাংলালিংকের ৪৯৭ টাকা, ৬৪৭ টাকা ও ৭৯৮ টাকার মাসিক প্যাকেজ (মান্থলি প্যাক) কিনলেই প্রতিটি প্যাকেজ থেকে ১০০ টাকা করে অনুদান প্রদান করবে বাংলালিংক। এ জন্য গ্রাহকদের অতিরিক্ত কোনো খরচ হবে না। বাংলালিংক ক্যাম্পেইন থেকে প্রাপ্ত অর্থ দিয়ে জরুরি ত্রাণসামগ্রী, ওষুধ অথবা নির্মাণসামগ্রী কিনে বাংলাদেশ সেনাবাহিনীর কাছে হস্তান্তর করবে।

এই দুঃসময়ে যাদের সবচেয়ে বেশি সহযোগিতা প্রয়োজন, তাদের প্রতি আমাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। আমাদের পাশাপাশি গ্রাহকদের সম্মিলিত এই প্রচেষ্টা বন্যা-পরবর্তী সময়ে ক্ষয়ক্ষতি কাটিয়ে উঠতে সহায়তা করবে বলে আশাবাদী আমরা।’

সূত্রঃ প্রথম আলো

রিমান্ডে আবার হাসানুল হক ইনু

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব।

 

Spread the love

Check Also

বিএসইসি’র

বিএসইসি’র ৩ কমিশনারদের দায়িত্ব পুনর্বণ্টন

বিএসইসি’র বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের নতুন নিয়োগ পাওয়া ৩ জন কমিশনারের দায়িত্ব পুনর্বণ্টন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *