Thursday , 19 September 2024

বাফুফে সভাপতি পদে নির্বাচন করবেন না সালাহউদ্দিন

বাফুফে অর্থাৎ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি পদে নির্বাচন করবেন না কাজী সালাহউদ্দিন। আজ বাফুফে ভবনে এসে এই ঘোষণা দেন চার মেয়াদে ১৬ বছর ধরে সভাপতি পদে থাকা সাবেক এই ফুটবলার। আগামী ২৬ অক্টোবর বাফুফের পরবর্তী নির্বাচন হওয়ার কথা।

বাফুফে
বাফুফে সভাপতি পদে নির্বাচন করবেন না সালাহউদ্দিন

আগামী ২৬ অক্টোবর বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচন। সেই নির্বাচনে বাফুফে সভাপতি পদে পুনরায় নির্বাচন করার ইচ্ছে প্রকাশ করেছিলেন কাজী সালাউদ্দিন। সেই সিদ্ধান্ত থেকে সরে এসে আজ (শনিবার) বাফুফে ভবনে নির্বাচনে অংশগ্রহণ না করার কথা ঘোষণা দিয়েছেন।

এর আগে আজ বিকেলে আকস্মিক এক সংবাদ সম্মেলন ডাকেন চারবারের নির্বাচিত বাফুফে সভাপতি। সেই সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘২৬ অক্টোবর নির্বাচনে আমি অংশগ্রহণ করব না। আমার ব্যক্তিগত সিদ্ধান্ত আপনাদের আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিলাম।’

সভাপতি কাজী সালাউদ্দিনের পদত্যাগ বা নির্বাচনে অংশগ্রহণ না করার বিষয়ে সাবেক ফুটবলার ও নানা শ্রেণী আন্দোলন-প্রতিবাদ করছিল। কোনো চাপে এই সিদ্ধান্ত কি না, এই বিষয়ে কোনো মন্তব্য করেননি তিনি। মাস খানেক আগে কাজী সালাউদ্দিন পুনরায় নির্বাচন করার ব্যাপারে দৃঢ় অবস্থানে ছিলেন, সেখান থেকে আকস্মিক সরে আসার কারণ কি– এ নিয়ে প্রশ্ন এলেও উত্তর দেননি।

২৬ অক্টোবর বাফুফে নির্বাচন পেছানোর দাবি ছিল। বাফুফে ফিফাকে চিঠি লিখলেও বিশ্ব ফুটবলের অভিভাবক সংস্থাটি নির্বাচন পেছানোর আবেদনে নাকচ করে দিয়েছে। ফিফা একটি চিঠি দিয়ে জানিয়েছে, একদিনও নির্বাচন পেছানো যাবে না। ২৬ অক্টোবর নির্বাচন হলে কিছুদিনের মধ্যেই আনুষ্ঠানিকতা শুরু হবে। সভাপতি পদে মনোনয়ন সংগ্রহ না করলেই হতো। এত আগে ঘোষণা দেওয়ার কারণ অবশ্য খানিকটা ব্যাখ্যা করেছেন সালাউদ্দিন, ‘কোনো কনফিউশন যাতে না হয় এজন্য (আগেভাগে) ঘোষণা।’

সূত্রঃ প্রথম আলো 

প্রাথমিক তদন্তে সম্পৃক্ততা না পেলে মামলা থেকে নাম বাদ দিতে হবে

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব।

 

Spread the love

Check Also

হত্যা

চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলের অতিথিকক্ষে

চোর সন্দেহে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হলের অতিথিকক্ষে আটকে রেখে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *