Friday , 20 September 2024

রিয়াল মাদ্রিদকে দুঃসংবাদ দিলেন বেলিংহাম

রিয়াল মাদ্রিদের অনুশীলনে গত শুক্রবার ডান পায়ের মাংসপেশিতে চোট পেয়েছেন মিডফিল্ডার জুড বেলিংহাম। একটি সূত্র ইএসপিএনকে জানিয়েছে, এই চোটে সেপ্টেম্বরের মাঝামাঝি সময় পর্যন্ত মাঠের বাইরে থাকতে হবে বেলিংহামকে। স্প্যানিশ সংবাদমাধ্যমগুলোও জানিয়েছে, প্রায় এক মাস মাঠের বাইরে থাকতে হবে ইংল্যান্ড তারকাকে।

রিয়াল
রিয়াল মাদ্রিদকে দুঃসংবাদ দিলেন বেলিংহাম

বেলিংহামের চোট নিয়ে গতকাল রিয়ালের বিবৃতিতে বলা হয়, ‘রিয়াল মাদ্রিদের চিকিৎসক দল আজ (গতকাল) জুড বেলিংহামের ওপর পরীক্ষা-নিরীক্ষা করে নিশ্চিত হয়েছে, ডান পায়ের প্ল্যান্টারিস মাংসপেশিতে (পায়ের উপরিভাগের পৃষ্টীয় পেশি) তিনি চোট পেয়েছেন।’ ঠিক কত দিন বেলিংহামকে মাঠের বাইরে থাকতে হবে সে বিষয়ে বিবৃতিতে কিছুই জানায়নি রিয়াল।

তবে মাদ্রিদের ক্লাবটি যে তাঁকে বেশ কিছু ম্যাচে পাচ্ছে না, সেটা নিশ্চিত। বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, লা লিগায় রিয়াল ভায়োদোলিদ (আগামীকাল), লাস পালমাস (২৯ আগস্ট) ও রিয়াল বেতিসের (১ সেপ্টেম্বর) বিপক্ষে তাঁকে পাবে না রিয়াল। এ ছাড়া সেপ্টেম্বরে ইংল্যান্ডের হয়ে নেশনস লিগে আয়ারল্যান্ড ও ফিনল্যান্ডের বিপক্ষে ম্যাচেও খেলতে পারবেন না বেলিংহাম। ডাবলিনে ৭ সেপ্টেম্বর আয়ারল্যান্ড এবং লন্ডনে ১০ সেপ্টেম্বর ফিনল্যান্ডের মুখোমুখি হবে ইংল্যান্ড।

গতকাল সংবাদ সম্মেলনে রিয়াল কোচ কার্লো আনচেলত্তি বলেছেন, ‘বেলিংহাম আঘাত পেয়েছে। আমরা তাকে পর্যবেক্ষণে রেখেছি।’ গত মৌসুমে রিয়ালের লা লিগা ও চ্যাম্পিয়নস লিগ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন বেলিংহাম। এবারের মৌসুমে রিয়ালের প্রথম দুই ম্যাচে মাঝমাঠে খেলেছেন তিনি, কিলিয়ান এমবাপ্পেকে আক্রমণভাগে জায়গা করে দিতেই এই সিদ্ধান্ত। এর আগে মাঝমাঠের আরও সামনে খেলে আক্রমণে সরাসরি ভূমিকা রেখেছেন বেলিংহাম।

মাঠের বাইরে ছিটকে পড়ার হতাশাটা ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন বেলিংহাম, ‘ম্যাচ খেলতে না পারাকেই সবচেয়ে বেশি ঘৃণা করি। তবে এর ইতিবাচক দিকগুলোও বোঝার চেষ্টা করছি। ব্যস্ত একটি বছরের পর আমার শরীর সম্ভবত বার্তা দিচ্ছে, এখন একটু বিশ্রাম প্রয়োজন। আমি খুব হতাশ। তবে মাঠে ফেরার আগপর্যন্ত ভক্ত হিসেবে সতীর্থদের সমর্থন দিয়ে যাব।’

গত সপ্তাহে রিয়ালের উয়েফা সুপার কাপ জয়ে ম্যাচসেরা হন গত মৌসুমে ১৯ গোল করা বেলিংহাম। আগামীকাল ঘরের মাঠে চলতি মৌসুমের প্রথম ম্যাচে রিয়াল ভায়োদোলিদের মুখোমুখি হবে আনচেলত্তির দল। এই ম্যাচে ঘরের মাঠে রিয়ালের জার্সিতে অভিষেক হতে পারে এমবাপ্পের।

সূত্রঃ প্রথম আলো 

     ত্বকের উজ্জ্বলতা ধরে রাখবে যেসব ফল

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব।

Spread the love

Check Also

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধ ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের সকল প্রকার রাজনীতি বন্ধ রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *