Thursday , 19 September 2024

হইচই ও চরকিতে মুক্তি পাচ্ছে ‘তুফান’

হইচই ও চরকিতে মুক্তি পাচ্ছে ‘তুফান’। প্রেক্ষাগৃহের পর এবার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত ‘তুফান’। নির্মাতা রায়হান রাফী পরিচালিত সিনেমাটি চরকি ও হইচইয়ে মুক্তি পাবে।আজ রোববার পৃথক দুই সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠান দুটি। তবে মুক্তির দিনক্ষণ এখনো প্রকাশ করা হয়নি।

হইচই
হইচই ও চরকিতে মুক্তি পাচ্ছে ‘তুফান’

ঈদুল আজহা উপলক্ষে গত ১৭ জুন দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘তুফান’। মুক্তির পরপরই সিনেমাটি দেখতে হুমড়ি খেয়ে পড়েন দর্শক। স্টার সিনেপ্লেক্স সূত্রে জানা গেছে, জুন-জুলাইয়ে টিকিট বিক্রির হিসাবে প্রথমে ছিল ‘তুফান’। দর্শক চাহিদার কারণে মুক্তির আড়াই মাস পরও সিনেপ্লেক্সে প্রদর্শিত হচ্ছে সিনেমাটি।

এত দিন যাঁরা টিকিট না পেয়ে সিনেমাটি দেখতে পারেননি, তাঁরা এবার ঘরে বসে সুবিধাজনক সময়ে দেখে নিতে পারবেন ‘তুফান’। আর যাঁরা দেখে ফেলেছেন, তাঁরা আবারও সিনেমাটি চরকি ও হইচইয়ে দেখে দিতে পারেন।

শুধু দেশেই নয়, দেশের বাইরেও ‘তুফান’ সাড়া ফেলেছে। যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, ফ্রান্স, বেলজিয়াম, সুইডেন, জার্মানি, নেদারল্যান্ডস, স্পেন, পর্তুগাল, আবুধাবি, বাহরাইন, কাতার, ওমানের প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। গত ২৩ আগস্ট সিনেমাটি মুক্তি পায় মালয়েশিয়ায়।

সিনেমার ‘লাগে উরাধুরা’, ‘দুষ্টু কোকিল’সহ কয়েকটি গান শ্রোতাদের মধ্যে সাড়া ফেলেছিল।

নির্মাতা রায়হান রাফী বলেন, ‘অনেক দর্শক টিকিট না পেয়ে তুফান দেখতে পারেননি। এরপর তো ধীরে ধীরে দেশের পরিস্থিতি খারাপ হতে লাগল। মানুষের মনে স্বস্তি ছিল না, প্রেক্ষাগৃহ বন্ধ ছিল। চরকিতে সিনেমাটি মুক্তি পাওয়ার মাধ্যমে আগ্রহীদের সেই অপেক্ষা শেষ হবে। মুক্তির দিন থেকে সিনেমাটিকে দর্শকেরা যে ভালোবাসা দেখিয়েছেন, ওটিটিতে মুক্তির পর এই ভালোবাসা অব্যাহত থাকবে বলে আশা করি।’

‘তুফান’ সিনেমায় শাকিব খানকে দ্বৈত চরিত্রে দেখা গেছে। তাঁর বিপরীতে অভিনয় করেছেন ভারতের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের নাবিলা। আরও আছেন চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, সালাহউদ্দিন লাভলু, শহীদুজ্জামান সেলিম, সুমন আনোয়ার, গাউসুল আলম শাওনসহ অনেকে।

সিনেমাটি প্রযোজনা করেছে আলফা-আই স্টুডিওজ লিমিটেড, ডিজিটাল পার্টনার চরকি এবং ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে আছে এসভিএফ।

সূত্রঃ প্রথম আলো 

কুমিল্লার বন্যায় পানি কমলেও দুর্ভোগ কাটেনি

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব।

Spread the love

Check Also

মূল্যস্ফীতি

দক্ষিণ এশিয়ায় সর্বোচ্চ মূল্যস্ফীতি এখন বাংলাদেশে

ডলারসহ অর্থনৈতিক সংকটের প্রভাবে মূল্যস্ফীতি উসকে ওঠা দেশগুলোর একটি ছিল শ্রীলংকা। দুই বছর আগে ২০২২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *