Tuesday , 17 September 2024

হতাশ আফ্রিদি করাচি থেকে রাওয়ালপিন্ডিতে দলে না রাখায়

হতাশ আফ্রিদি রাওয়ালপিন্ডিতে বাংলাদেশের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের দল ম্যাচের আগের দিন, অর্থাৎ গতকালই ঘোষণা করেছে পাকিস্তান। প্রথম টেস্টে ১০ উইকেটে হেরে যাওয়ার পর দলে যে পরিবর্তন আসবে, সেটা আগেই ধারণা করা গিয়েছিল। সেই পরিবর্তন এসেছেও।

হতাশ
হতাশ আফ্রিদি করাচি থেকে রাওয়ালপিন্ডিতে দলে না রাখায়

১২ সদস্যের দলে রাখা হয়নি শাহিন শাহ আফ্রিদিকে। দলের অন্যতম সেরা পেসারের জায়গায় নেওয়া হয়েছে লেগ স্পিনার আবরার আহমেদকে। এ ছাড়া এই টেস্টের জন্য ১২ সদস্যের দলে নেওয়া হয়েছে পেসার মির হামজাকে।

বৃষ্টির কারণে রাওয়ালপিন্ডিতে আজ টেস্টের প্রথম দিনে বলই মাঠে গড়ায়নি, হয়নি টসও। তাই বোঝা যায়নি, একাদশে আসলে আবরার থাকবেন কি না অথবা আবারও চারজনের পেস আক্রমণ নিয়ে খেলতে নামবে কি না পাকিস্তান।

সেটা বোঝা না গেলেও পাকিস্তানের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, প্রথম টেস্টে বাংলাদেশের কাছে হারের দায় শাহিন আফ্রিদিকে দিয়ে তাঁকে ১২ জনের দলের বাইরে রাখা হয়েছে। আর এটা নিয়ে খুবই হতাশ হয়েছেন পাকিস্তানের পেসার।

পাকিস্তানের সংবাদমাধ্যম ক্রিকেট পাকিস্তানের খবর বলছে, প্রথম টেস্টের পর আফ্রিদি তাঁর সদ্যোজাত সন্তানকে দেখার জন্য করাচি যেতে টিম ম্যানেজমেন্টের কাছে ছুটি চেয়েছিলেন। ম্যানেজমেন্ট তাঁর ছুটি মঞ্জুর করায় রাওয়ালপিন্ডিতে দ্বিতীয় টেস্টে খেলার কথা ছিল না তাঁর।

কিন্তু দুদিন ছুটি কাটানোর পর আফ্রিদিকে রাওয়ালপিন্ডিতে ডেকে পাঠায় টিম ম্যানেজমেন্ট। আফ্রিদি করাচি থেকে ফিরে এলেও তাঁকে দলে নেওয়া হয়নি। আফ্রিদির ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে পাকিস্তানের সংবাদমাধ্যম খবর ছেপেছে বিষয়টিতে যারপরনাই হতাশ হয়েছেন পাকিস্তানের পেসার। তিনি বুঝতেই পারছেন না, যদি তাঁকে দলে নেওয়া না হবে, তাহলে কেন করাচি থেকে ডেকে আনা হয়েছে রাওয়ালপিন্ডিতে।

সূত্রঃ প্রথম আলো 

ত্বকের উজ্জ্বলতা ধরে রাখবে যেসব ফল

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব।

Spread the love

Check Also

কোহলি

কোহলি কি বাংলাদেশের বিপক্ষে সেঞ্চুরি করার ‘ঝুঁকি’ নিবেন

কোহলি বাংলাদেশের বিপক্ষে সেঞ্চুরি করবেন আবার। এমন আলোচিত সেঞ্চুরি বিরাট কোহলি আর করেননি। প্রতিপক্ষ বাংলাদেশ, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *