Friday , 20 September 2024

আফ্রিদি নেই বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টে পাকিস্তান দলে আবরার

আফ্রিদি নেই বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টে পাকিস্তান দলে আবরার। বাংলাদেশের বিপক্ষে রাওয়ালপিন্ডিতে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের জন্য ১২ জনের দল ঘোষণা করেছে পাকিস্তান। ম্যাচের আগে ঘোষণা করা হবে একাদশ। রাওয়ালপিন্ডিতেই প্রথম টেস্টে বাংলাদেশের কাছে ১০ উইকেটে হারার পর পাকিস্তান দলে পরিবর্তন আনার দাবি তুলেছিলেন সাবেকেরা। সেই পরিবর্তন হয়েছেও।

আফ্রিদি
আফ্রিদি নেই বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টে পাকিস্তান দলে আবরার

বাংলাদেশের কাছে প্রথম টেস্টের হারের পর পাকিস্তান দল নিয়ে সবচেয়ে বড় সমালোচনা হয়েছিল চার পেসার খেলানো নিয়ে। আগামীকাল থেকে শুরু দ্বিতীয় টেস্টের ১২ জনের দলেও চার পেসার আছে, কিন্তু একাদশে হয়তো চার পেসার খেলাবে না পাকিস্তান। তিন পেসারের সঙ্গে তারা হয়তো একজন স্পিনার খেলানোর কথাই ভাবছে।

দ্বিতীয় টেস্টের দল থেকে বাঁহাতি পেসার শাহিন আফ্রিদিকে বাদ দিয়েছে পাকিস্তান। তাঁর জায়গায় দলে নেওয়া হয়েছে লেগ স্পিনার আবরার আহমেদকে। একাদশে তাঁর থাকাটা প্রায় নিশ্চিত। শাহিনকে অবশ্য এমনিতেই এই টেস্টের বাইরে রাখার কথা হচ্ছিল। প্রথম টেস্ট চলাকালে তাঁর স্ত্রী আনসা আফ্রিদির কোলজুড়ে এসেছে প্রথম সন্তান। সেই ছেলে সন্তানকে দেখতে যাওয়ার জন্য তাঁকে ছুটি দেওয়ার কথা আগে থেকেই হচ্ছিল।

আবরার ছাড়াও পাকিস্তানের দ্বিতীয় টেস্টের দলে ফিরেছেন পেসার মীর হামজা। আবরারকে দলে নেওয়ার প্রসঙ্গে পাকিস্তানের প্রধান কোচ জেসন গিলেস্পি বলেছেন, ‘১২ সদস্যের দলে আবরার আহমেদকে নেওয়া হয়েছে কন্ডিশন বিবেচনা করে। আমরা এখনো পিচ দেখিনি, আমরা আগামীকাল কন্ডিশনটা বিশ্লেষণ করব।’

দ্বিতীয় টেস্টের পাকিস্তান দল

আবদুল্লাহ শফিক, সাইম আইয়ুব, শান মাসুদ (অধিনায়ক), বাবর আজম, সৌদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), আগা সালমান, খুররম শেহজাদ, মোহাম্মদ আলী, আবরার আহমেদ, নাসিম শাহ, মীর হামজা।

সূত্রঃ প্রথম আলো 

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ,সঠিক তদন্ত কমিটি গঠন

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব।

Spread the love

Check Also

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধ ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের সকল প্রকার রাজনীতি বন্ধ রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *