Friday , 20 September 2024

প্রিয়তি কিসের সুখবর দিলেন

প্রিয়তি নামটা সবারই খুব বেশি চেনা। বিশ্ব সিনেমার সম্মানজনক আসর ৭৭তম কান চলচ্চিত্র উৎসবে অন্তঃসত্ত্বা অবস্থায় অংশ নেন বাংলাদেশি বংশোদ্ভূত সাবেক মিস আয়ারল্যান্ড, মডেল ও পাইলট প্রিয়তি। প্রায় তিন মাস পর প্রিয়তির ঘর আলো করে এল তৃতীয় সন্তান। কন্যাসন্তানের মা হলেন আন্তর্জাতিক অঙ্গনে দ্যুতি ছড়ানো এই মডেল।

প্রিয়তি
প্রিয়তি কিসের সুখবর দিলেন

সামাজিক যোগাযোগমাধ্যম ও গণমাধ্যমের কাছে সুখবরটি নিশ্চিত করেছেন প্রিয়তি ও তাঁর শুভাকাঙ্ক্ষীরা। সন্তানের ছবি পোস্ট করে ফেসবুকে প্রিয়তি লিখেছেন, ‘পরিচিত হয়ে নেওয়া যাক আমাদের পরিবারের নতুন সদস্য, আলিফ আবরাজ ও মৌনীরা মীমের ছোট্ট বোন লাভিশা লামের সঙ্গে।’

সন্তানের আগমনে তাঁকে অভিনন্দন ও শুভেচ্ছাবার্তা জানাচ্ছেন ভক্ত-অনুরাগীরা।

জানা গেছে, ২৩ আগস্ট আয়ারল্যান্ডের ডাবলিনের একটি হাসপাতালে ফুটফুটে মেয়ের মা হয়েছেন তিনি। প্রিয়তি ও তাঁর মেয়ে দুজনেই সুস্থ আছেন। মেয়ের নাম রেখেছেন লাভিশা লাম। আলিফ আবরাজ ও মৌনীরা মীম নামের এক ছেলে ও এক মেয়ের জননীও তিনি। দুই সন্তান স্কুলে পড়ছে।

২০১৪ সালে ‘মিস আয়ারল্যান্ড’ নির্বাচিত হন বাংলাদেশি বংশোদ্ভূত মডেল, অভিনেত্রী ও পাইলট মাকসুদা আখতার প্রিয়তি। এরপর আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন। ৭৪তম কান চলচ্চিত্র উৎসবে পান টপ মডেলের পুরস্কার। ইনটিগ্রিটি ম্যাগাজিন আয়োজিত সেই প্রতিযোগিতায় অংশ নেন বিভিন্ন দেশের মডেলরা। মডেলিংয়ের পাশাপাশি আইরিশ সিনেমাতেও কাজ করেছেন এই মডেল।

সূত্রঃ প্রথম আলো 

ত্বকের উজ্জ্বলতা ধরে রাখবে যেসব ফল

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব।

Spread the love

Check Also

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধ ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের সকল প্রকার রাজনীতি বন্ধ রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *