Friday , 20 September 2024

রেলওয়ের উপসহকারী প্রকৌশলী পরীক্ষা বাতিল যা বলল পিএসসি

রেলওয়ের উপসহকারী প্রকৌশলী পরীক্ষা বাতিল সম্পর্কে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশিত বিজ্ঞপ্তিটি ভুয়া বলে জানিয়েছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)।আজ রোববার পিএসসি এক বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছে।

রেলওয়ের
রেলওয়ের উপসহকারী প্রকৌশলী পরীক্ষা বাতিল যা বলল পিএসসি

পিএসসির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রেলওয়ের উপসহকারী প্রকৌশলী পরীক্ষা বাতিল নিয়ে একটি বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গত ৫ জুলাই অনুষ্ঠিত রেলওয়ের উপসহকারী প্রকৌশলী বিভিন্ন ক্যাটাগরির এমসিকিউ ধরনের লিখিত পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস সম্পর্কে বেসরকারি টিভি চ্যানেল ২৪–এ একটি প্রতিবেদন প্রকাশিত হয়। এরই পরিপ্রেক্ষিতে বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন তদন্ত কমিটি গঠন করে। উক্ত তদন্ত রিপোর্টে প্রশ্নপত্র ফাঁস প্রমাণিত হওয়ায় পরীক্ষা বাতিল করা হলো। পরীক্ষার পরবর্তী সময়সূচি বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে। এ বিজ্ঞপ্তিটি পরীক্ষা নিয়ন্ত্রক (নন-ক্যাডার) আবদুল্লাহ আল মামুনের ভুয়া স্বাক্ষরে জারি করা দেখানো হয়েছে।

প্রকৃত সত্য তথ্য হলো, এ বিজ্ঞপ্তিটি বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয় থেকে জারি করা হয়নি। এই বিজ্ঞপ্তি ভুয়া বা বানোয়াট। উক্ত পরীক্ষাসংক্রান্ত বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়ের তদন্ত কার্যক্রম এখনো চলমান। তদন্ত কমিটি এখনো প্রতিবেদন দেয়নি এবং এ পরীক্ষা বাতিলসংক্রান্ত তথ্য সঠিক নয়।

সূত্রঃ প্রথম আলো

স্ত্রীর গাড়িতে গাঁজা রেখে ফেঁসে গেলেন

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব।

Spread the love

Check Also

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধ ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের সকল প্রকার রাজনীতি বন্ধ রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *