Friday , 20 September 2024

এস আলম গ্রুপে বিদ্যুৎকেন্দ্রে চুরির চেষ্টা, নিহত দুই নিরাপত্তাকর্মী

এস আলম গ্রুপ! চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নে অবস্থিত এস আলম গ্রুপের মালিকানাধীন বিদ্যুৎকেন্দ্র এস এস পাওয়ার প্ল্যান্টের চোরদের ছুরিকাঘাতে সহকারী সিকিউরিটি ইনচার্জসহ দুজন নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন।

এস আলম
এস আলম গ্রুপে বিদ্যুৎকেন্দ্রে চুরির চেষ্টা, নিহত দুই নিরাপত্তাকর্মী

গতকাল রোববার রাত পৌনে তিনটার সময় বিদ্যুৎকেন্দ্রের ভেতরে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ফরিদপুর জেলার নাগরকান্দা উপজেলার তালমা এলাকার আবদুর রহমানের ছেলে সারওয়ার আলম শেখ (৫১) এবং রাজবাড়ী জেলার পাংশা উপজেলার সর্বনখোলা এলাকার আবদুর রাজ্জাক জোয়ারদারের ছেলে রাশেদ জোয়ারদার (২০)। নিহত সারওয়ার আলম সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার ছিলেন। তিনি বিদ্যুৎকেন্দ্রের সহকারী ব্যবস্থাপক (নিরাপত্তা) হিসেবে গত ১৮ জুলাই যোগদান করেন।

পুলিশ জানায়, গতকাল মধ্যরাতে বিদ্যুৎকেন্দ্রে দুজন চোর প্রবেশ করে। ওই সময় তাদের দেখে আটকানোর চেষ্টা করেন সারওয়ার আলম ও রাশেদ জোয়ারদার। বাধা দিলে চোরদের সঙ্গে তাঁদের ধস্তাধস্তি হয়। একপর্যায়ে চোরেরা দুজনকে ছুরিকাঘাত করলে তাঁরা সেখানেই ঢলে পড়েন। পরে চোরেরা সীমানাপ্রাচীর পার হয়ে চলে যায়। ঘটনার পর আহত দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন। পরে পুলিশ ময়নাতদন্তের জন্য লাশগুলো চমেক হাসপাতালে পাঠায়।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, ‘চোরেরা বিদ্যুৎকেন্দ্র থেকে পালিয়ে যাওয়ার সময় দায়িত্বরত নিরাপত্তাকর্মীরা ধরে ফেলতে চেষ্টা করেন। সে কারণে তাঁদের ছুরিকাঘাত করে চোরেরা দেয়াল টপকে পালিয়ে যায়। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠিয়েছি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।’ তিনি আরও বলেন, ‘সিসিটিভি ক্যামেরা ফুটেজ দেখে আমরা জড়িত ব্যক্তিদের শনাক্ত করার চেষ্টা করছি।’

সূত্রঃ প্রথম আলো 

টেস্ট রেকর্ড বইয়ের যে পাতায় রুটের নাম নেই

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব।

Spread the love

Check Also

খাবার

সকালে নাশতায় যেসব খাবার বাদ দেবেন

ঘুম থেকে উঠে খালি পেটে সবসময় স্বাস্থ্যকর খাওয়ার খাবার পরামর্শ দেন চিকিৎসকরা। একই পরামর্শ দেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *