Thursday , 19 September 2024

খালেদ মাহমুদের পদত্যাগ বিসিবি থেকে

খালেদ মাহমুদ বিসিবির পরিচালকের পদ থেকে পদত্যাগ করলেন। ২০১৩ সালে নির্বাচনে গাজী আশরাফ হোসেনকে হারিয়ে বিসিবি পরিচালক হয়েছিলেন সাবেক এই অধিনায়ক। ১১ বছর ক্রিকেট বোর্ডে দায়িত্ব পালনের পর সরে দাঁড়ালেন তিনি। বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী প্রথম আলোকে মাহমুদের পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন।

খালেদ
খালেদ মাহমুদের পদত্যাগ বিসিবি থেকে

দায়িত্ব ছাড়ার আগে দীর্ঘদিন তিনি বিসিবির গেম ডেভেলপমেন্ট বিভাগের দায়িত্বে ছিলেন। তাঁর সময় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল ২০২০ সালে দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতেছে। এ বছর সংযুক্ত আরব আমিরাতে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ জিতেছে যুবাদের দলটি।

বিসিবির পরিচালনা পর্ষদ থেকে পদত্যাগ করেছেন খালেদ মাহমুদ সুজন। জাতীয় দলের সাবেক এই অধিনায়ক আজ বুধবার (১১ সেপ্টেম্বর) পদত্যাগপত্র জমা দেন। বিষয়টি ক্রিকেট৯৭’কে বিসিবির একটি সূত্র নিশ্চিত করেছে।

এতোদিন খালেদ মাহমুদের অনেক পরিচয়ের একটি ছিল তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক। আজ থেকে তিনি আর থাকছেন না এই পদে। বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ক্রিকেট বোর্ডের ক্রিকেট পরিচালনা বিভাগ থেকে সরে দাঁড়ালেন।

জাতীয় দলের সাবেক অধিনায়ক ফারুক পরে বোর্ড পরিচালকদের ভোটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বোর্ড সভাপতি নির্বাচিত হন। তার অধীনেই চলছে বর্তমান বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

PCOS এর কারণে স্কিন ও হেয়ারে যে ধরনের সমস্যা দেখা দেয়

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব।

 

Spread the love

Check Also

তামিম

চেন্নাইয়ে বাংলাদেশ দলের সঙ্গে আছেন তামিম ও

তামিম ইকবালকে স্যুট পরা অবস্থায় কল্পনা করুন তো? মাঠে বাংলাদেশ দলের জার্সিতে বছরের পর বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *