Friday , 20 September 2024

অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা মৃত ১ জন

অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা। নোয়াখালীর হাতিয়া উপজেলায় ঝোড়ো হাওয়ায় সড়কের পাশে উপড়ে পড়া একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। তাঁর নাম খায়রুল মোস্তফা (২৪)। তিনি উপজেলার জাহাজমারা গ্রামের মৃত ওমর ফারুকের ছেলে। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বুড়িরচর ইউনিয়নের সাগরিয়া বাজারের পশ্চিম পাশে জাহাজমারা-ওছখালী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

অটোরিকশা
অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা মৃত ১ জন

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, সন্ধ্যায় ওছখালী থেকে অটোরিকশায় করে জাহাজমারায় গ্রামের বাড়িতে ফিরছিলেন খায়রুল মোস্তফা। সাগরিয়া বাজারের পশ্চিমে সড়ক দিয়ে যাওয়ার সময় অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। একপর্যায়ে অটোরিকশাটি সড়কের পাশে উপড়ে পড়ে থাকা একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এ সময় আহত অবস্থায় খায়রুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাত আড়াইটার দিকে সেখানে তাঁর মৃত্যু হয়।

নিহত খায়রুলের মামাতো বোন তানজিনা এয়াকুব প্রথম আলোকে বলেন, আহত অবস্থায় খায়রুলকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছিল। তবে সেখান থেকে তাঁকে জেলা সদরের হাসপাতালে নিয়ে যেতে বলা হয়। কিন্তু রাতে নৌযান পেতে অনেক দেরি হওয়ায় জেলা সদরের একটি বেসরকারি হাসপাতালে নিতে রাতের প্রায় দুইটা বেজে গেছে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে রাত আড়াইটার দিকে খায়রুলের মৃত্যু হয়।

হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান সড়ক দুর্ঘটনায় খায়রুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্রঃ প্রথম আলো 

বাংলাদেশের নারীদের যে ক্যান্সার বেশি দেখা যায়

ফেসবুক পেজ

মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব।

Spread the love

Check Also

ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধ ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের সকল প্রকার রাজনীতি বন্ধ রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *