Friday , 18 October 2024

ভোটার হতে এসে দুই রোহিঙ্গা ও স্থানীয় এক নারী আটক দোহারে

ঢাকার দোহার উপজেলায় ভোটার হতে এসে দুই রোহিঙ্গা এবং তাঁদের সহযোগিতা করায় স্থানীয় এক নারীকে আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে তাঁদের আটক করে পুলিশে সোপর্দ করেন উপজেলা নির্বাচন কার্যালয়ের কর্মীরা।

আটক তিনজন হলেন কক্সবাজারের ঠেংখালী ক্যাম্প-১২–তে বসবাসরত রোহিঙ্গা হাবীবুল্লাহর ছেলে মো. সাঈদ (২৯), টেকনাফ জাদিমুড়ায় বসবাসরত রোহিঙ্গা আবুল কাশেমের ছেলে মো. আমির এবং তাঁদের সঙ্গে সহযোগিতা করতে আসা দোহার উপজেলার মালিকান্দা গ্রামের গৃহবধূ খাইরুন নাহার (৩৮)।

 

রোহিঙ্গা
ভোটার হতে এসে দুই রোহিঙ্গা ও স্থানীয় এক নারী আটক দোহারে

 

 

ভোটার হতে এসে দুই রোহিঙ্গা ও স্থানীয় এক নারী আটক দোহারে

পুলিশ সূত্রে জানা যায়, মো. সাঈদ ২০১৫ সালে মিয়ানমার থেকে বাংলাদেশ হয়ে ভারত প্রবেশ করেন। এরপর ভারত থেকে তিনি সৌদি আরবে চলে যান। ২০১৯ সালে আবার তিনি বাংলাদেশে আসেন। আর আমির চার মাস আগে মিয়ানমার থেকে বাংলাদেশে আসেন।

সকালে নাশতায় যেসব খাবার বাদ দেবেন

চিনি খাওয়া ছেড়ে দিলে শরীরে ঘটবে যে পরিবর্তন

চোখ খোলা রেখে হাঁচি দিলে কী বিপদ হবে এবং আমরা হাঁচি দিই কেন

আপনি কি ভুলে যাচ্ছেন ভুলে যাচ্ছেন মানেই কি আলঝেইমার

দোহার নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, ভোটার হওয়ার জন্য ওই দুজন নাগরিক সনদ, বিদ্যুৎ বিল, মা ও বাবার ভুয়া পরিচয়পত্রসহ প্রয়োজনীয় সব কাগজ নিয়ে গতকাল বিকেল চারটার দিকে দোহার উপজেলা নির্বাচন কার্যালয়ে আসেন। সেখানে নির্বাচন কার্যালয়ের কর্মকর্তারা তাঁদের সন্দেহ করেন। এ সময় কাগজপত্র চ্যালেঞ্জ করা হলে সাঈদ ও আমির নিজেদের রোহিঙ্গা পরিচয় স্বীকার করেন। এই দুই রোহিঙ্গাকে সহযোগিতা করতে আসেন স্থানীয় নারী খাইরুন নাহার। পরে তাঁদের তিনজনকে আটক করে দোহার থানা-পুলিশের কাছে সোপর্দ করা হয়।

শাপলা ডাঁটা কেন খাবেন, যেসব পুষ্টিগুণে ভরপুর রয়েছে

রাতে ভালো ঘুমের জন্য যা যা করবেন

বিবাহিত পুরুষের প্রতি বেশি আকৃষ্ট হয় নারীরা

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, প্রতারণা করার চেষ্টার অভিযোগ তাঁদের বিরুদ্ধে মামলা হয়েছে। সেই মামলায় তাঁদের গ্রেপ্তার দেখানো হবে।

ফেসবুক পেজ

এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন,

আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব।

Spread the love

Check Also

গবেষক

বিশ্বসেরা গবেষকদের তালিকায় ৩৪২ গবেষক

বিশ্বসেরা গবেষকদের তালিকায় স্থান পেয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ৩৪২ জন গবেষক। সম্প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *